The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪

নিপীড়িত জনগণের কন্ঠস্বর বঙ্গবন্ধু – বশেমুরবিপ্রবি উপাচার্য

রাসেল হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুব বলেছেন,বঙ্গবন্ধু ছিলেন নিপীড়িত জনগণের কন্ঠস্বর। বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীন করে দিয়ে যাননি তিনি আমাদের দিয়ে গেছেন তাঁর দর্শন। তিনি জাতির পিতার আদর্শ ও দর্শন নিয়ে মৌলিক গবেষণার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

১৬ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ৫০১নং কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপাচার্য অধ্যাপক ড. এ. কিউ. এম. মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির প্রচার সম্পাদক ড. আরিফুজ্জামান রাজীব, প্রক্টর ড. মোঃ কামরুজ্জামান, মানবিকী অনুষদের ডিন হাবিবুর রহমান, আইন অনুষদের ডিন ড. মোঃ রাজিউর রহমান প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ইমদাদুল হক শরীফ।

আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও আদর্শের বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষনধর্মী বক্তব্য তুলে ধরেন। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.