The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

নিটার ক্যারিয়ার ক্লাব ও BITOPI GROUP এর সম্মিলিত উদ্যোগে ক্যাম্পাস রিক্রুটমেন্ট অনুষ্ঠিত

সাভারের নয়ারহাটে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ এ নিটার ক্যারিয়ার ক্লাব কর্তৃক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং এবং ফ্যাশন ডিজাইনিং এন্ড অ্যাপারেল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের উদ্দেশ্যে BITOPI GROUP এর সমন্বয়ে আয়োজিত হয় “ক্যাম্পাস রিক্রুটমেন্ট” প্রোগ্রাম।

গত ৬ই জুলাই শনিবার, সকাল ১০ ঘটিকা হতে নিটার কনফারেন্স রুমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন BITOPI GROUP এর এ.জি.এম, এইচআর, ওডি এবং ট্রেইনিং প্রফেশনাল জনাব মোঃ মিজানুর রহমান। এছাড়াও নিটারের ডিপার্টমেন্ট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জনাব মো. মহসিন উল হক, ডিপার্টমেন্ট অফ ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং এর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জনাব রায়হান আহমেদ জয়সহ BITOPI GROUP এর আরো কয়েকজন উপস্থিত ছিলেন।

কয়েক দফায় নিটারের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের মক টেস্ট এবং পরবর্তীতে লিখিত পরীক্ষার ও আয়োজন করা হয়। উল্লেখ্য, অনলাইন বাছাই পর্বে সর্বমোট ৫১জন উত্তীর্ণ হয় এবং আনুমানিক ৪৫জন মক টেস্ট এবং লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। বিকেল ৪ ঘটিকায় উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। পরবর্তীতে উত্তীর্ণদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে বলে জানা গেছে।

BITOPI GROUP এর মতো দেশের স্ব-সচেতন কোম্পানীর সাথে নিটার ক্যারিয়ার ক্লাবের সম্মিলিত এমন উদ্যোগে গ্র্যাজুয়েট শিক্ষার্থীরা আশার আলো দেখছেন বলে জানিয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.