The Rising Campus
News Media

নিটারে অনুষ্ঠিত হলো ১২তম ব্যাচের ওরিয়েন্টেশন

নিটার প্রতিনিধিঃ ঢাকার নিকটস্থ সাভারের ন্যাশনাল ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) এর বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে ২০২১-২২ শিক্ষাবর্ষের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) নিটার ক্যম্পাসের কনফারেন্স কক্ষে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়। যেখানে ৫ টি ডিপার্টমেন্টের নতুন শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এসময় নিটারের অধ্যক্ষ জনাব অধ্যাপক ড. মোহাম্মদ জোনায়েবুর রশিদ সহ ডিপার্টমেন্টের সম্মানিত শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সকাল ১০ টায় ডিপার্টমেন্ট অব টেক্সটাইল, ১২ টায় ডিপার্টমেন্ট অব ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং এবং দুপুর ২ টাইময় ডিপার্টমেন্ট অব ফ্যাশন ডিজাইনিং এন্ড অ্যাপারেল ইঞ্জিনিয়ারিং, ডিপার্টমেন্ট অব কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এবং ডিপার্টমেন্ট অব ইলেক্ট্রিকাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং এর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। সকল ডিপার্টমেন্ট এর ওরিয়েন্টেশন অনুষ্ঠান নিটার কনফারেন্স রুমে আয়োজন করা হয়।

ওরিয়েন্টেশন শেষে শিক্ষার্থীদের নাস্তা ও কোর্স শিক্ষকের মাধ্যমে ক্যাম্পাস ঘুরে দেখানো হয়। আগামী ১৫ তারিখ স্ব স্ব ডিপার্টমেন্ট এর রুটিন অনুযায়ী ক্লাস কার্জক্রম শুরু হবে।

গত ২ সেপ্টেম্বর, ২০২২ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষার পর ২৪ সেপ্টেম্বর হয় সাক্ষাতকার। পরবর্তীতে ২৯ সেপ্টেম্বর এর মেরিট লিস্টের পরিপেক্ষিতে ২ অক্টোবর, ২০২২ থেকে শুরু হয় নিটারে ভর্তি কার্জক্রম। তারপর প্রায় ৪০ দিনের ভর্তি কার্জক্রম শেষে ১৫ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে নিটারের ১২তম ব্যাচের লেভেল -১, টার্ম-১ এর ক্লাস।

নিটার ১২তম ব্যাচের নতুন শিক্ষার্থীদের মধ্যে আনন্দ লক্ষ্য করা যায়। এতো দ্রুত বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু করার আনন্দে তারা উচ্ছসিত। নতুন ক্লাসে ক্লাস করার জন্য তারা মুখিয়ে আছে।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.