The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নিজ ক্যাম্পাসেই বেরোবি ছাত্রীর হলুদ সন্ধ্যা!

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাসে এক ছাত্রীর হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এ সময় কনে সুহির সহপাঠীরা একই রঙ্গের পাঞ্জাবি ও শাড়ি পরে হলুদ সন্ধ্যা উদযাপন করে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় রসায়ন বিভাগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নওশিন আনোয়ারা সুহির হলুদ সন্ধ্যার আয়োজন করেছে তার সহপাঠীরা।

জানা যায়, আগামী ২১ শে ডিসেম্বর বগুড়ার নিজ বাড়িতে সুহির বিয়ে অনুষ্ঠিত হবে। এ সময় বিয়ের অনুষ্ঠানে সব বন্ধু এক সঙ্গে উপস্থিত থাকতে পারবেন না বলেই ক্যাম্পাসে এমন ভিন্নধর্মী আয়োজন করা হয়েছে।

গায়ে হলুদ অনুষ্ঠানে সুহির সহপাঠিরা ছাড়াও সিনিয়র, জুনিয়র ও রসায়ন বিভাগের একাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

রসায়ন বিভাগে জুড়ে ছিল উৎসবের আমেজ। কনে সুহিকে সাজিয়ে সহপাঠীরা ফুল দিয়ে বরণ করে নিয়েছে। আর সহপাঠীরা কেউ গায়ে হলুদ লাগিয়ে দিচ্ছেন, আবার কেউ তাকে কেক, মিষ্টি, বিভিন্ন ফল খাওয়াচ্ছেন। আবার কেউ ছবি তুলছেন। আবার কেউ গানের তালে নাচছেন।

উচ্ছ্বসিত কনে নওশিন আনোয়ারা সুহি বলেন, আজকে আমার জীবনের গুরুত্বপূর্ণ স্মরণীয় দিন। এই দিনটি আমি কখনই ভুলবো না। যারা এত সুন্দর একট আয়োজন করেছে তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ। সবার কাছে আমার নতুন জীবনের জন্য দোয়া চাই।

রসায়ন বিভাগের প্রধান ড. বিজন মোহন চাকী বলেন, গায়ে হলুদ বাঙ্গালী সংস্কৃতির একটি অংশ। আমাদের বিভাগে প্রথমবারের মতো হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এখানে শিক্ষার্থীরা সকলে এ অনুষ্ঠানটি উপভোগ করছে। আজ রসায়ন বিভাগের মেধাবী শিক্ষার্থী নওশিন আনোয়ারা সুহির হলুদ সন্ধ্যা উদযাপন করা হয়েছে। তার দাম্পত্য জীবনের জন্য শুভকামনা রইল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.