The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

নিজের পছন্দের সীটে উঠেছেন ফুলপরী

মোস্তাক মোর্শেদ, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে নির্যাতনের শিকার ফিনান্স ও ব্যাংকিং বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ফুলপরী খাতুন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে স্থায়ীভাবে উঠলেন। হলের ৫০১ নং কক্ষে নিজের সীট বেঁছে নিয়েছেন ফুলপরী। হাইকোর্টের নির্দেশ অনুসারে নিজের পছন্দমত হলের সিটে ওঠার অংশ হিসেবে এই হলে উঠলেন নির্যাতিত শিক্ষার্থী ফুলপরী।

শনিবার (৪ মার্চ) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট কক্ষে হলে তোলার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এসময় হল প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো: রাশেদুজ্জামান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরিন, সহকারী প্রক্টর সাহাবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে ফুলপরী বলেন, অন্যায়ের প্রতিবাদে দেশবাসী আমার পাশে দাড়িয়েছে তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। আমি বিশ্ববিদ্যালয়ে ফিরে ভালো অনুভব করছি। আমি পড়াশুনা করে, দেশের উন্নয়ন করবো। আমার সাথে এমন ঘটনা ঘটেছে তা যেন আর কারও সাথে না ঘটে এ বার্তা পৌঁছে দিতে চাই।

এপ্রসঙ্গে হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো: রাশেদুজ্জামান জানান, সকালে ফুলপরী তার বাবা ও ভাইকে নিয়ে এসেছিলেন। তিনি যেহেতু এই হল পছন্দ করেছেন, হাইকোর্টের নির্দেশনা মোতাবেক আমরা তাকে ৫ম তলায় পছন্দসই রুমে আবাসিকতা প্রদান করেছি। ফুলপরী তার বাবা ও ভাইকে নিয়ে এসেছিলেন এবং সে চাইলে এখন থেকেই হলে থাকতে পারবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.