The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

নবীনদের বরণ করে নিলো জবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ

রিদুয়ান ইসলাম, জবিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ‘জবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ’। নরসিংদী জেলা থেকে আগত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ভর্তিকৃত প্রায় শতাধিক শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ নেয়া হয়।

সোমবার (২০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম মোল্লা।

রুবেল নিরব এর সভাপতিত্বে এবং বিশ্বজিৎ পাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশিদ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

নবীনদের উদ্দেশ্যে অতিথিরা দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানান ৷ এ সময় নবীন শিক্ষার্থীরাও প্রত্যেকে নিজেদের অনুভূতি ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শাহ্ মো. আরিফুল আবেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আয়েশা হক, বাংলাদেশ ছাত্রলীগের জবি শাখার সভাপতি মো. ইব্রাহীম ফরাজি, সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন, এবং সাবেক সহ-সভাপতি জিয়াউর রহমান মিশু, নরসিংদী জেলা ছাত্রকল্যাণের সাবেক সভাপতি মো. মাহবুবুল হক অনন্য, সাবেক সাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন রাহা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সম্পাদক মোহাম্মদ আলী এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্যান্যরা৷

এরপরে দ্বিতীয় পর্বের অনুষ্ঠান শুরু হয় বিকাল তিনটায়। এসময় বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.