The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নটর ডেম কলেজে ভর্তির চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে

রাজধানীর নটর ডেম কলেজের ২০২২-২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে কলেজ অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উত্তীর্ণ ভর্তিচ্ছুদের আগামী ২৬ ডিসেম্বর রাত ১০টা থেকে ২৯ ডিসেম্বর রাত ১১টা পর্যন্ত সরাসরি ওয়েবসাইটে অথবা নটর ডেম কলেজের নিজস্ব ওয়েবসাইটে গিয়ে ভর্তির আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

এতে আরও বলা হয়, উল্লিখিত সময়ের মধ্যে ভর্তি সম্পন্ন না হলে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন খালি সাপেক্ষে ৩ জানুয়ারি অপেক্ষমাণ প্রার্থীদের ভর্তি তালিকা কলেজের নিজস্ব ওয়েবসাইটে (ndc.edu.bd) পূনরায় প্রকাশ করা হবে এবং ওই দিনই ভর্তি সম্পন্ন করতে হবে।

ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে নির্দিষ্ট পরিমাণ টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে। এরপর আবেদন ফরমটি ডাউনলোড করে প্রিন্টআউট কপি নিজের কাছে রাখতে হবে।

উত্তীর্ণ শিক্ষার্থীদের তালিকা দেখুন এখানে….

কলেজটিতে এ বছর আসন সংখ্যা রাখা হয়েছে ৩ হাজার ২৭০টি। গত ৭ ডিসেম্বর দিবাগত রাত ১২টা থেকে ১৪ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা ভর্তি পরীক্ষায় বসার জন্য অনলাইনে আবেদন করেন। এরপর ১৭ ও ১৮ ডিসেম্বর একাধিক শিফটের এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.