The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল, সম্পাদক রোকন

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম-এর আত্মপ্রকাশ হয়েছে। নবগঠিত এই কমিটির সভাপতি হিসেবে মো. শাকিল বাবু (দৈনিক প্রতিদিনের সংবাদ ও দ্যা রাইজিং ক্যাম্পাস) ও সাধারণ সম্পাদক হিসেবে রোকন বাপ্পি (দৈনিক খোলা কাগজ) নির্বাচিত হয়েছেন।

সোমাবর (১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে আনুষ্ঠানিকভাবে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এসময় অধ্যাপক ড. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবির, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মাসুম হাওলাদার, অগ্নি-বীণা হলের প্রভোস্ট কল্যাণাংশু নাহা, জনসংযোগ দপ্তরের পরিচালক হাফিজুর রহমানহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নতুন কমিটির সভাপতি মো. শাকিল বাবু তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “আজকে আমাদের জন্য খুবই আনন্দের একটি দিন। কেননা আজকে আমাদের প্রিয় সংগঠন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ ঘটলো। বিশ্ববিদ্যালয়ের সকল বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার লক্ষ্যে যাতে সবসময় কাজ করে যেতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাচ্ছি।”

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রোকন বাপ্পি বলেন,” আজকে থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হলো সংগঠনের পথচলা। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সর্বদা সাংবাদিক হিসেবে সচেষ্ট থাকবো এবং আমরা আমাদের সংগঠনকে বিশ্ববিদ্যালয়ের একটি স্বচ্ছ দর্পন হিসেবে গড়ে তোলার নিমিত্তে সর্বদা কাজ করে যাবো।”

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন-

সহ-সভাপতি ইশরাত জাহান (আজকালের বার্তা), যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রাবণ মন্ডল (ফটোগ্রাফার), সাংগঠনিক সম্পাদক আবু ইসহাক অনিক (দৈনিক জনবাণী), অর্থ সম্পাদক মো: জায়েদুল ইসলাম (দ্যা মেইল বিডি), দপ্তর ও প্রচার সম্পাদক আলওল করিম ফয়সাল (দৈনিক দিগন্ত), সদস্য মারিয়া মিম (বিবার্তা ২৪), সদস্য মাশরুফা শারমিন এ্যানি (দৈনিক গণকন্ঠ)।

মো. শাকিল বাবু’র সভাপতিত্বে ও রোকন বাপ্পি’র সঞ্চালনায় অনুষ্ঠানে নবগঠিত কমিটিকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আতাউর রহমান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.