The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে মানবসম্পদ ব্যাবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সোহেল সাদমান ইসলামকে সভাপতি এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী লুৎফুল নাসিফকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ক্লাবটির ৪র্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ-সভাপতি হিসেবে মানবসম্পদ ব্যাবস্থাপনা বিভাগের জাহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দর্শন বিভাগের সুমাইয়া জান্নাত ইভা, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাব্বির আহমেদ ও আজহারুল ইসলাম দায়িত্ব পালন করবেন।

ক্লাবটির নবনির্বাচিত সভাপতি সোহেল সাদমান ইসলাম বলেন, “২০১৯ সাল থেকে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের সাথে যুক্ত আছি। ২০১৯ থেকে ২০২৩ এই ৪ বছরের অভিজ্ঞতা আমাকে আমার দায়িত্ব পালনে অনেক সাহায্য করবে। এই সময়ে অনেক কিছু শিখেছি এবং অনেক বাঁধার সম্মুখীন হয়েছি। চেষ্টা করবো সফলভাবে দায়িত্ব পরিচালনা করার জন্য।”

সাধারণ সম্পাদক লুৎফুল নাসিফ বলেন, “স্কিল ডেভেলপমেন্ট ক্লাব বরাবরই শিক্ষার্থীদের দক্ষ জনশক্তিতে পরিণত করার জন্য কাজ করে থাকে। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে ভীষণ আনন্দিত বোধ করছি, পাশাপাশি এটি একটি চ্যালেঞ্জও বটে। বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাব যেন তার স্বকীয়তা বজায় রাখতে পারে, দেশ এবং দেশের বাইরে ব্যাপ্তি লাভ করে সেই লক্ষ্যে কাজ করে যেতে চাই।”

You might also like
Leave A Reply

Your email address will not be published.