The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

দ্বিতীয় বিয়ে করায় কাটলেন স্বামীর গোপনাঙ্গ!

সাভারের আশুলিয়ায় স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে প্রথম স্ত্রী সুফিয়া বেগমকে আটক করেছে পুলিশ। এর আগে স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে তাকে নিজেই হাসপাতালে নিয়ে যান তিনি। মঙ্গলবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে এব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম।

সোমবার রাতে সুফিয়া বেগমকে আটক করা হয়। আটক সুফিয়া বেগম দিনাজপুরের পাবর্তীপুর এলাকার বাসিন্দা।

অন্যদিকে ভুক্তভোগী নাজমুল হোসেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার মেরিগাছা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করে সুফিয়া বেগমকে নিয়ে ওই এলাকায় ভাড়া থাকতেন।

প্রতিবেশী নজরুল ইসলাম কাজী বলেন, গতকাল রাতে নাজমুল হকের স্ত্রী সুফিয়া ফোন করে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিতে বলেন। এসময় তিনি তার স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দ্বিখণ্ডিত করেছেন বলে জানান। পরে একটা ভ্যান ব্যবস্থা করে দিলে সুফিয়া নিজেই তার স্বামীকে হাসপাতালে নিয়ে যান। স্বামী দ্বিতীয় বিয়ে করায় এ কাজ করেছেন বলে তিনি স্বীকার করেন।

ভুক্তভোগীর ভাই সানোয়ার হোসেন বলেন, খবর পেয়ে গ্রাম থেকে সাভারে হাসপাতালে এসেছি। যতদূর জেনেছি পারিবারিক দ্বন্দ্ব থেকে তার স্ত্রী পুরুষাঙ্গ কেটে দিয়েছে। আমরা থানায় অভিযোগ করেছি।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে গতকাল রাতে সুফিয়া বেগমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.