The Rising Campus
News Media

দেশের মেরিন ক্যাডেট একাডেমির ২০২১-২২ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

দেশের মেরিন ক্যাডেট একাডেমির ২০২১-২২ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফল প্রকাশ করা হয়।

সমন্বিত মেরিন ক্যাডেট ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটি সদস্য সচিব ও নটিক্যাল সার্ভেয়ার এন্ড এক্সামিনার ক্যাপ্টেন আবু সাঈদ মোহাম্মদ দেলোয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ফলের বিস্তারিত তুলে ধরা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেরিন ক্যাডেট ভর্তি পরীক্ষা-২০২২ এর শারীরিক ও চক্ষু (কালার ভিশন ও ল্যান্টার্ণ) পরীক্ষা আগামী ৬ অক্টোবর সকাল ৮ টায় হতে শারীরিক শিক্ষা কেন্দ্র (দোয়েল চত্তর সংলগ্ন), ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। একই দিনে প্রার্থীগণের শারীরিক পরীক্ষা (ওজন ও উচ্চতা পরিমাপ, সাঁতার, দৌড়, পুশআপ, রোপ আরোহন) এবং চক্ষু (কালার ভিশন ও ল্যান্টার্ণ) পরীক্ষা গ্রহণ করা হবে।

ছেলেদের ফল দেখতে এখানে ক্লিক করুন

লিখিত পরীক্ষার প্রকাশিত ফলাফলে নির্বাচিত সকল প্রার্থীগণকে আগামী ৬ অক্টোবর সকাল ০৭ টায় শারীরিক শিক্ষা কেন্দ্র, ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন মাঠ এ উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

মেয়েদের ফল দেখদে এখানে ক্লিক করুন
প্রার্থীদের সাঁতার পরীক্ষা অংশগ্রহণের জন্য অতিরিক্ত ১ (এক) সেট পোষাক সংগে আনতে হবে। চক্ষু (কালার ভিশন ও ল্যান্টার্ণ) পরীক্ষা জন্য চক্ষু বিশেষজ্ঞ হতে কালার ব্লাইন্ড নয় উল্লেখসহ রির্পোট গ্রহণ করতে হবে এবং রির্পোটের ১ (এক) কপি পরীক্ষার সময় সংগে আনতে হবে। চক্ষু (কালার ভিশন ও ল্যান্টার্ণ) পরীক্ষার সরকারি ফি ৫০০ (পাঁচশত) টাকা (চার্জ ব্যতিত), ওয়েবসাইট (dos.gov.bd or doscadet.solutionart.net) এর মাধ্যমে প্রদান করতে হবে।

(চ) শারীরিক ও চক্ষু (কালার ভিশন ও ল্যান্টার্ণ) পরীক্ষার বিষয়ে ফোন নং- 01810001190, 01571133188 যোগাযোগ করা যাবে। শারীরিক ও চক্ষু (কালার ভিশন ও ল্যান্টার্ণ) পরীক্ষায় অংশগ্রহণকারীদের বিভাজন ওয়েবসাইট এ (dos.gov.bd or doscadet.solutionart.net) প্রকাশ এবং SMS এর মাধ্যমে জানানো হবে।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.