The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

দেশের মানুষের কথা ভেবেই টানা ১৪ বছর ক্ষমতায় আছেন শেখ হাসিনা: সেতুমন্ত্রী

সারা দুনিয়ার মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে একজন সৎ প্রধানমন্ত্রী হিসেবে গণ্য করে থাকে। এমন মন্তব্য করে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা শুধু মানুষের কথাই ভাবেন। আর শুধুমাত্র সে কারণেই এত ষড়যন্ত্রের মধ্যেও আল্লাহর রহমতে তিনি টানা ১৪ বছর ক্ষমতায় আছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে গুলশানে সিটি করপোরেশন মার্কেটের সামনে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আজ তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী এত পরিশ্রম করেন যে, ঘুমানোর সুযোগ পান না। শেখ হাসিনা দিনে তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ঘুমান। আমরা তার পরিশ্রম দেখে মুগ্ধ হয়ে যাই। আসলে বঙ্গবন্ধু পরিবার বাংলাদেশের রাজনীতিতে সততা, সাহস, মেধার প্রতীক। দেশ ও দেশের মানুষ ছাড়া তারা কিছুই ভাবে না।

তিনি বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তার কারণে ওরা ভোটে জিতবে না জেনেই নির্বাচনকে বানচাল করতে চায়, প্রয়োজনে তাকে হত্যা করতে চায়। বাংলাদেশের মানুষ এত কষ্টের মাঝেও জানে শেখ হাসিনা একজন সৎ প্রধানমন্ত্রী। তাকে হটানোর প্রয়োজন জনগণের নেই। আছে বিএনপি আর তাদের বিদেশি প্রভুদের।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.