The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

দুর্ঘটনায় ক্ষতবিক্ষত তাতে কি, সেলফি তুলতে ভুলেননি ২ নারী!

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ক্ষতবিক্ষত শরীরে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন দুই নারী। এ ঘটনায় কিছুটা হতভম্ব হয়েছেন নেটিজেনরা। খবর দ্য নিউইয়র্ক পোস্টের।

শনিবার মেক্সিকোর কুয়েরনাভাকা শহরে ঘটেছে এ ঘটনা। প্রতিবেদনে বলা হয়- শনিবার কুয়েরনাভাকার লোমাস ডেল মিরাদোর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার জেরে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে দুমড়ে-মুচড়ে যায়। গাড়িটিতে ওই সময় ৫ জন যাত্রী ছিলেন। তাদের সবাই নারী।

দুর্ঘটনায় যাত্রীদের সবাই কম-বেশি আহত হন; অন্য নারীরা যখন সাহায্যের জন্য মোবাইলে ব্যস্ত ছিলেন, সেই সময় তারা দেখতে পান তাদের সঙ্গে থাকা দুজন সড়কের সঙ্গে লাগোয়া ফুটপাতে বসে একসঙ্গে সেলফি তুলছেন।

এ সময় তাদের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল এবং সেসব ক্ষতস্থান থেকে রক্ত ঝরছিল।

সামাজিক যোগাযোগমাধ্যমে যে সেলফি তারা পোস্ট করেছেন, সেখানেও তাদের রক্তাক্ত অবস্থাতেই দেখা গেছে।

তারা যখন সেলফি তুলতে ব্যস্ত ছিলেন, সেই সময় তাদের এক সহযাত্রী নিজের মোবাইলে এ ঘটনার ভিডিও ধারণ করেছেন।

সেই ভিডিওতে দেখা গেছে, ভেঙে চুরে যাওয়া গাড়ির অদূরে বসেই সেলফি তুলছেন তারা। আর একটি ভিডিওতে দেখা গেছে পুলিশ যখন তাদের উদ্ধার করতে এসেছে, সেই সময়ও শারীরিক আঘাতের কারণে তারা ঠিকমতো হাঁটতে পারছিলেন না।

সামাজিক যোগাযোগমাধ্যমে দুই ভিডিও পোস্ট হওয়ার পর প্রচুর সংখ্যক নেটিজেন ভিডিও দুটির কমেন্ট সেকশনে মন্তব্য করেছেন। একজন নেটিজেন লিখেছেন, এই নারীদের গুরুতর মানসিক সমস্যা রয়েছে। এদের ব্যাপারে সবসময় সাবধান থাকা জরুরি।

আরেকজন লিখেছেন- তাদের সেলফিই বলে দিচ্ছে যে চারপাশে কী ঘটছে না ঘটছে, তা নিয়ে বিন্দুমাত্রা মাথাব্যথা নেই তাদের।

You might also like
Leave A Reply

Your email address will not be published.