The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

দুদক, ঢাকা-১ এর উদ্যোগে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা

“শুধু প্রাতিষ্ঠানিক শিক্ষাই দুর্নীতি বিরোধী মনোভাব গঠনের জন্য যথেষ্ট নয়” প্রতিপাদ্যকে উপজিব্য করে দুর্নীতি দমন কমিশনের সমন্নিত জেলা কার্যক্রম ঢাকা-১ ও দুর্নীতি প্রতিরোধ কমিটির রমনা অঞ্চলের ব্যবস্থাপনা এবং সহযোগিতায় রাজধানীর লেক সার্কাস উচ্চ বালিকা বিদ্যালয়ে এক আড়ম্বরপূর্ণ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আনন্দমূখর পরিবেশে অনুষ্ঠিত দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতায় সবাইকে টপকে চ্যাম্পিয়ন হয়েছে রায়ের বাজার উচ্চ বিদ্যালয়। রানারআপ হয়েছেন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ।

আজ (৮ জুন, ২০২৪) সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর লেক সার্কাস উচ্চ বিদ্যালয়ে এ বিতর্ক প্রতিযোগিতায় রাজধানীল মোট ৮টি মাধ্যমিক স্কুল অংশগ্রহণ করে।

“শুধু প্রাতিষ্ঠানিক শিক্ষাই দুর্নীতি বিরোধী মনোভাব গঠনের জন্য যথেষ্ট নয়” প্রতিপাদ্যের পক্ষে যুক্তি-তর্ক উত্থাপন করে রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ের বিতার্কিক দল ও বিপক্ষে উইলস্ লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ দল।

ফাইনাল রাউন্ডে রায়ের বাজার উচ্চ বিদ্যালয় ও উইলস্ লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ চমৎকার ও বুদ্ধিদীপ্ত যুক্ত-তর্ক উপস্থাপন শেষে রায়ের বাজার উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব খন্দকার নিয়াজ আহমেদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয় ঢাকা-১’র সহকারী পরিচালক জনাব মোঃ হাফিজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.