The Rising Campus
News Media

তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ পুলিশ ভেরিফিকেশন ফরম স্বরাষ্ট্রে পাঠাল শিক্ষা মন্ত্রণালয়

তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ এবং বিশেষ গণবিজ্ঞপ্তিতে প্রাথমিক সুপারিশপ্রাপ্তদের পুলিশ ভেরিফিকেশন ফরম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। এই ফরমগুলো এখন সংশ্লিষ্ট জেলার আইনশৃঙ্খলা বাহিনীর কাছে পাঠানো হবে।

শিক্ষা মন্ত্রণালয় সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কার্যালয় থেকে প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরমগুলো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কাছে হস্তান্তর করা হয়। তবে কতগুলো ফলম পাঠানো হয়েছে সেই তথ্য জানাতে অপারগতা প্রকাশ করেছে ওই সূত্র।

এ প্রসঙ্গে জানতে চাইলে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (বেসরকারি মাধ্যমিক-২) আবদুন নূর মুহম্মদ আল ফিরোজ বলেন, শিক্ষক নিয়োগে সুপারিশপ্রাপ্তদের পুলিশ ভেরিফিকেশন ফরম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এখন বাকি কাজ তারাই করবে।

এর আগে গত ৫ জুন বিশেষ গণবিজ্ঞপ্তি ও তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ মিলিয়ে ১১ হাজার ৭৬৯ জনকে প্রাথমিকভাবে নিয়োগের সুপারিশ করা হয়। পরবর্তীতে এই প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম জমা নেওয়া হয়। ভি-রোল ফরমগুলো যাাচাই-বাছাই শেষে তা মন্ত্রণালয়ে পাঠায় এনটিআরসিএ।

বিশেষ এবং তৃতীয় গণবিজ্ঞপ্তির তৃতীয় ধাপ মিলিয়ে ৪ হাজার ৯২টি ভি-রোল ফরম মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এর মধ্যে ২৭২টি ফরম তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ এবং ৩ হাজার ৮২০টি ফরম বিশেষ গণবিজ্ঞপ্তিতে সুপারিশপ্রাপ্তদের।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.