The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

তিতুমীর কলেজে রিসার্চ ক্লাবের উদ্বোধনী ও নবীন বরণ অনুষ্ঠান

পাপ্পু, তিতুমীর কলেজঃ রাজধানীর সরকারি তিতুমীর কলেজে রিসার্চ ক্লাবের উদ্বোধনী ও নবীন বরণ অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে।

রিসার্চ ক্লাবের উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের নতুন অধ্যক্ষ প্রফেসর ফেরদৌসি আরা বেগম এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবীয় উপধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন ও ২৪ তম শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মালেকা আক্তার চৌধুরি।

রিসার্চ ক্লাবের প্রধান গেস্ট ও স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন “কলকাতা প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ” সহকারি অধ্যাপক জর্জ বিশ্বাস এছাড়া ও উপস্থিত ছিলেন ” ঢাকা বিশ্বিবদ্যালয়ের” গবেষণা সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি এস এম সাদেক এবং ইউল্যার এর সিনিয়র রিসার্চ এসোসিয়েটড ও DURS এর সাবেক সভাপতি নাসরিন জেবিন।

এছাড়া ও উপস্থিতি ছিলেন রিসার্চ ক্লাবের মডারেটর ও পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ গালিব হোসাইন, ক্লাবের উপদেষ্টা ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা মাহবুব রাসেল এবং বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজে শাখার সাধারন সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

অনুষ্ঠানটি সেশন পর্ব ও অনুষ্ঠানের পর্ব হিসেবে দুটি পর্বে অনুষ্ঠিত হয় মূল ব্যক্তব্য ও রিসার্চ নিয়ে রিসার্চ এর ধারণা, সূচনা, লক্ষ্য – উদ্দেশ্য ও চলমান কার্যক্রম পরিচালনা নিয়ে।

অনুষ্ঠানের আয়োজনে ছিলেন রিসার্চ ক্লাবের সকল কমিটি, সদস্য ও পরিচালক বৃন্দ। সুন্দর ও সুষ্ঠ পরিবেশ এর মাধ্যমে শেষ হয় রিসার্চ ক্লাবের উক্ত অনুষ্ঠানটি।

সরকারি তিতুমীর কলেজে রিসার্চ ক্লাব প্রতিষ্ঠিত ২০২১ সালে অনুমোদন পায় ২০২২ সালে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.