The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৪শে মে, ২০২৪

তাসকিনকে নিয়েই বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা করা হয়েছে। চোটের শঙ্কা থাকলেও ১৫ সদস্যের দলে সহ-অধিনায়ক হিসেবে রয়েছেন তাসকিন আহমেদ। তবে বাদ পড়েছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

আজ মঙ্গলবার মিরপুরে সংবাদ সম্মেলনে দল ঘোষণা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। তবে ঘোষিত এই দলে সেভাবে কোনো চমক নেই। যেখানে নাজমুল হোসেন শান্ত নেতৃত্বে দলটির বাইরে রিজার্ভ হিসেবে নেওয়া হয়েছে পেসার হাসান মাহমুদ ও অলরাউন্ডার আফিফ হোসেন।

এবারই প্রথমবারের মতো টি–টোয়েন্টি বিশ্বকাপের দলে আছেন তানভীর ইসলাম, জাকের আলী, রিশাদ হোসেন, তানজিম হাসান ও তানজিদ হাসান। যেখানে ২০২১ সালের পর আবার টি–টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরেছেন মাহমুদউল্লাহ।

বাংলাদেশ দল বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের একটি প্রস্তুতিমূলক টি–টোয়েন্টি সিরিজ খেলবে। রিজার্ভে থাকা দুজনই থাকবেন যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের দলে। যুক্তরাষ্ট্রের বিপক্ষে হিউস্টনে বাংলাদেশের ম্যাচগুলো ২১, ২৩ ও ২৫ মে। সব কটি ম্যাচই বাংলাদেশ সময় রাত ৯টায়।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী, তানভীর ইসলাম, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম সাকিব।

রিজার্ভ: হাসান মাহমুদ, আফিফ হোসেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.