The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

তারাবিহর নামাজের সময় ইমামের কাঁধে লাফিয়ে উঠল বিড়াল, ভিডিও

তারাবিহর নামাজ পড়াচ্ছেন একজন ইমাম। নামাজে সুরা তেলাওয়াত করছেন তিনি। তার পেছনে জামাতের সাথে তারাবিহর নামাজ আদায় করছেন মুসল্লরা। এ সময় হঠাৎ ইমামের বুক হয়ে কাঁধে লাফিয়ে উঠে একটি সাদা-ধূসর রঙের বিড়াল। তারপরও নামাজে সুরা তেলাওয়াত চালিয়ে যান ইমাম।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। কাতার-ভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা বলছে, সম্প্রতি তারাবিহর নামাজ পড়ানোর সময় ইমামের কাঁধে বিড়াল লাফিয়ে ওঠার এই ঘটনা ঘটেছে আলজেরিয়ায়।

আর ইমামের নামাজ পড়ানোর ওই দৃশ্য তখন সরাসরি সম্প্রচার করা হচ্ছিল। ভিডিওতে দেখা যায়, নামাজের মাঝপথে হঠাৎ বিড়ালটি সামনের দিক থেকে ইমামের কাঁধে লাফিয়ে ওঠে। এরপর সেখানে কিছু সময় অবস্থান করে। এ সময় ইমামও বিড়ালটি তাড়িয়ে না দিয়ে বরং নামাজ চালিয়ে যান।

পরে সেটি ইমামের কাঁধ থেকে নেমে চলে যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বিড়ালের প্রতি ইমামের এমন আচরণে নিজেদের মুগ্ধতা প্রকাশ করেছেন।

আলজাজিরা টুইটারে এই ভিডিওটি টুইট করেছে। সেখানে ইতোমধ্যে ভিডিওটি দেখেছেন ৫ লাখ ২০ হাজারের বেশি মানুষ। এছাড়া রিটুইট করেছেন সাড়ে তিন হাজারের বেশি ব্যবহারকারী। ভিডিওর নিচে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.