The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ঢাবি ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বর্ণ্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল মঙ্গলবার (০৮ নভেম্বর ২০২২) উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিজনেস স্টাডিজ অনুষদ চত্ব’রে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি কেক কেটে এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিভাগীয় চেয়ারম্যান ড. সন্তোষ কুমার দেব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সৈয়দা রুবিনা আক্তার, এমপি, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মো. আলি কদর, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মফিজ উদ্দীন আহমেদ ফরিদ, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. আমিনুর রহমান, বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মো. ইলিয়াস শরিফ এবং অনুষ্ঠানের আহবায়ক ড. মো. শরিফুল আলম খন্দকার বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, পর্যটন খাতের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে নিয়ে পারস্পারিক সহযোগিতামূলক কর্মসূচি গ্রহনের মাধ্যমে দেশের পর্যটন শিল্পের বিকাশ ঘটাতে হবে। যে কোন পরিবেশ ও পরিস্থিতি মোকাবেলা করে শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে উঠতে হবে। শ্রেণিকক্ষের পাশাপাশি বিভিন্ন সহশিক্ষামূলক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত থেকে জীবনমুখী ও প্রায়োগিক জ্ঞান অর্জনের জন্য উপাচার্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.