The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ঢাবিতে আজ বড় পর্দায় ফুটবল বিশ্বকাপ দেখানো হবে না

বাংলাদেশে জনপ্রিয় দুটি দল ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বড় পর্দায় ফুটবল বিশ্বকাপ দেখানো আজকের জন্য বন্ধ থাকবে।

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এ ধরণের তথ্য জানান ঢাবি শাখা ছাত্রলীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

সাদ্দাম হোসেন বলেন, আজকের ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল পর্বে ভিন্ন দুটি ম্যাচে জনপ্রিয় দুটি দল ব্রাজিল ও আর্জেন্টিনা অংশগ্রহণ করবে।

স্বাভাবিকভাবেই এতে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতির সম্ভাবনা রয়েছে। বিএনপি-জামায়্তের সন্ত্রাসী কার্যক্রমের সফট টার্গেট হিসেবে এটিকে ব্যবহার করার আশঙ্কা রয়েছে বলে প্রতীয়মান হচ্ছে।

তিনি আরো বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে শুধুমাত্র আজকের জন্য মুহসীন হলের মাঠ, টিএসসি ও স্বোপার্জিত স্বাধীনতায় খেলা দেখানো বন্ধ থাকছে।

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির দুই জায়গায়, হাজী মুহাম্মদ মুহসীন হল মাঠে বড় আকারের এলইডি স্ক্রিনের ব্যবস্থা করেছে মোবাইলে আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘নগদ’।

এদিকে, গতকাল বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে ‘বহিরাগত’ ফুটবল ভক্তদের জন্য বিধিনিষেধের কথা জানায়।

শনিবার থেকে আবারও বড় পর্দায় ফুটবল দেখানো হবে বলে সাদ্দাম হোসেন জানিয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.