The Rising Campus
News Media

ঢাবিতে আইবিএ গ্র্যাজুয়েশন অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ)-এর বিবিএ ২৬তম ব্যাচ, এমবিএ ৬২তম ব্যাচ এবং এক্সিকিউটিভ এমবিএ ও ডিবিএ প্রোগ্রামের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান গতকাল ১১ নভেম্বর ২০২২ শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মোহাম্মদ আব্দুল মোমেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার গ্র্যাজুয়েশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আইবিএ গ্র্যাজুয়েটদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট দক্ষ ও মানসম্পন্ন বিজনেস গ্র্যাজুয়েট তৈরির একটি অনন্য প্রতিষ্ঠান। তিনি বলেন, জাতির প্রত্যাশা পূরণে গ্র্যাজুয়েটদের আন্তরিকভাবে কাজ করতে হবে। পরিবার, সমাজ ও দেশের কল্যাণে তাদের আত্মনিয়োগ করতে হবে। সমতাভিত্তিক, অন্তর্ভুক্তিমূলক, জ্ঞান ও প্রযুক্তি নির্ভর এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন সমাজ প্রতিষ্ঠায় তাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে মোট ২৫৬জন শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন ডিগ্রি প্রদান করা হয়।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.