The Rising Campus
News Media

ঢাকা মেডিকেল থেকে আর ফেরা হলো না জবি ছাত্রীর

ব্রেইন ইনফেকশন জনিত কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আঞ্জুমান আরা সুখী নামের এক ছাত্রীর মৃত্যু হয়েছে বলে জান গেছে। বুধবার (২৬ অক্টোবর) রাত আনুমানিক ৩টা ১১ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিষয়টি আমাদেরকে নিশ্চিত করেছেন তার সহপাঠী হাসান সজীব।

সুখী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের (২০১৭-১৮) শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেউতা নামক গ্রামে। তিনি ছিলেন পরিবারের প্রথম সন্তান। তার বাবার নাম আব্দুল আউয়াল খান।

আরো পড়ুনঃ মার্কিন দূতাবাসে চাকরি, বেতন ছয় অংকের ডিজিটে।

সুখীর সহপাঠী হাসান সজীব জানান, আঞ্জুমান আরা সুখী বেশ কিছুদিন যাবৎ অসুস্থতায় ভুগছিলেন। পরবর্তীতে পেটে ব্যথা ও সর্দি নিয়ে ১৫ অক্টোবর হাসপাতালে ভর্তি হন। তবে চিকিৎসক নির্দিষ্ট করে রোগ চিহ্নিত করতে পারেনি।

এ বিষয়ে বিভাগীয় চেয়ারম্যান পারভীন আক্তার জেমী বলেন, সুখী খুব ভালো একজন মানুষ ছিলো। সবার প্রিয়। হঠাৎ করেই আমাদের ছেড়ে গেল। আমরা শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি।

শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, সকালে জানতে পারলাম এক শিক্ষার্থী মারা গেছে। আমরা পরিবারের সাথে কথা বলার চেষ্টা করছি।

এদিকে শোকাহত বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ পরিবারও। শোক প্রকাশ করছেন সুখীর সহপাঠী ও স্বজনরা। ফেসবুকে কেউ সুখীর হয়ে সকলের কাছে ক্ষমা চাচ্ছেন আবার কেউ স্মৃতি চারণ করছেন।

আরো পড়ুনঃ সিত্রাংয়ে স্থগিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার সময়সূচী প্রকাশ।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.