ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ, সর্বোচ্চ বেতন স্কেল ৫৩,০৬০

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ বিভাগে একটি স্থায়ী লেকচারার পদ পূরণের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম: লেকচারার
পদসংখ্যা: ১
বিভাগ: অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ
যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই বিএসসি ইঞ্জিনিয়ারিং ইন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজিসহ এমবিএ/ব্যবসায় শিক্ষা বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর উভয় পরীক্ষায় সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.৭৫সহ এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ এর ক্ষেত্রে ৫.০০ এর মধ্যে ন্যূনতম ৪.২৫ থাকতে হবে। অন্যান্য যোগ্যতা সমান থাকলে উচ্চতর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। যেসব প্রার্থী উল্লিখিত বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পরীক্ষায় প্রথম স্থান/সর্বোচ্চ সিজিপিএ অর্জন করেছেন, তাঁদের ক্ষেত্রে এসএসসি অথবা এইচএসসি পরীক্ষার যেকোনো একটির শর্ত শিথিলযোগ্য।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন ফি
রেজিস্ট্রারের অনুকূলে ৭৫০ টাকা মুল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করতে হবে।

আবেদন যেভাবে
রেজিস্ট্রারের দপ্তর থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে ব্যাংক ড্রাফটের রসিদসহ আট কপি আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর পাঠাতে হবে। প্রত্যেক কপি আবেদনপত্রের সঙ্গে সার্টিফিকেট, প্রশংসাপত্র, মার্কসিট/গ্রেডসিট এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: ১৪ আগস্ট, ২০২২।