ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের ২০২১ সনের অনার্স তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের ২০২১ সনের অনার্স তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা আজ রোববার শুরু হয়েছে। সাত কলেজের নিয়মিত, অনিয়মিত, মানোন্নয়ন পরীক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেছেন।

রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর দুইটায় রাজধানীর সাতটি কেন্দ্রে একযোগে এই পরীক্ষা শুরু হয়েছে। এটি চলবে সন্ধ্যা ছয়টা পর্যন্ত।

পরীক্ষা কেন্দ্র গুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, সরকারি বাঙলা কলেজ এবং সরকারি তিতুমীর কলেজ।

এরমধ্যে ঢাকা কলেজ কেন্দ্রে ইডেন মহিলা কলেজের বি.এ., বি.এস.এস., বি.এস.সি. এর শিক্ষার্থীরা, ইডেন মহিলা কলেজ কেন্দ্রে ঢাকা কলেজের শিক্ষার্থীরা, বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে ইডেন মহিলা কলেজের বি.বি.এ. এর শিক্ষার্থীরা, কবি নজরুল সরকারি কলেজ কেন্দ্রে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ও বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীরা, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ কেন্দ্রে কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থীরা, সরকারি বাঙলা কলেজ কেন্দ্রে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা এবং সরকারি তিতুমীর কলেজ কেন্দ্রে সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নেবেন।

প্রসঙ্গত, এরআগে গত ১৪ সেপ্টেম্বর (বুধবার) সাতটি সরকারি কলেজের ২০২০ সনের এম.এ, এম.এস.এস, এম.এস.সি ও এম.বি.এ শেষ পর্ব নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষা ও ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে সাত কলেজের স্নাতক ২য় বর্ষের নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়নের চূড়ান্ত পরীক্ষা শুরু হয়েছে।