The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

ঢাকায় অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো ৩১ জানুয়ারি

মানসম্মত শিক্ষা ও শিক্ষা পরবর্তী অন্যান্য সুবিধার জন্য অনেক শিক্ষার্থীর কাঙ্ক্ষিত গন্তব্য অস্ট্রেলিয়া। উন্নত বিশ্বের এ দেশটিতে রয়েছে বিশ্ব তালিকায় শীর্ষ সারির অনেক বিশ্ববিদ্যালয়। যেগুলোতে থাকছে শতভাগ পর্যন্ত স্কলারশিপের সুযোগ৷

শিক্ষার্থীদের জন্য দেশটিতে উচ্চশিক্ষার অবারিত সুযোগের বিষয়ে তুলে ধরতে বাংলাদেশ থেকে সর্বোচ্চ ভিসা সফলতা অর্জনকারী এডুকেশন কনসালটেনসি প্রতিষ্ঠান এক্সিকিউটিভ স্টাডি অ্যাব্রোড আগামী ৩১ জানুয়ারি রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়ান এডুকেশন এক্সপো।

সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চলা এ এক্সপোতে অংশ নেবে বিশ্বখ্যাত মোনাস, ম্যাককুয়েরি ও অ্যাডিলেইড বিশ্ববিদ্যালয়সহ ৩০ টিরও বেশি স্বনামধন্য প্রতিষ্ঠান।

আয়োজকরা জানান, এসব বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সাথে সরাসরি কথা বলার মধ্য দিয়ে ইচ্ছুক শিক্ষার্থীরা জানতে পারবেন ভর্তি, স্টুডেন্ট ভিসা এবং পড়াশোনা অবস্থায় খণ্ডকালীন চাকুরির আদ্যোপান্ত।

শিক্ষার্থীরা তাদের পছন্দের প্রোগ্রাম, বিষয় ও টিউশন ফি সম্পর্কিত সব তথ্য পাবে এ এক্সপোতে। এছাড়া বৃত্তি সুবিধার পাশাপাশি, এক্সপো চলাকালীন কোনো ফি ছাড়াই বিশ্ববিদ্যালয়গুলোতে আবেদনের সুযোগ পাবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.