The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

টেকনাফে পাঁচ মানবপাচারকারী আটক

কক্সবাজার প্রতিনিধি :কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে পাঁচ মানবপাচারকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের জিম্মা থেকে অপহৃত মো. শাহেদ (১৭) নামে এক কিশোরকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর থেকে শুক্রবার (৪ নভেম্বর) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের তুলাতলী এলাকার মৃত হোছন আহমদের ছেলে মো. বেলাল (২০), মৃত আমির হামজার ছেলে আব্দুর রহমান (৫৫), মৃত হোছন আহমদের ছেলে আব্দুর রশিদ (২৭), হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালীর মো. কালুর ছেলে জাহাঙ্গীর আলম (২৬) ও আব্দুল হাকিমের ছেলে মো. জাহাঙ্গীর (১৯)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সম্প্রতি টেকনাফের বিভিন্ন এলাকায় মানবপাচারকারীরা সক্রিয় হয়ে উঠেছে এমন খবর পেয়ে পুলিশ সুপারের নির্দেশে মানবপাচারকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালানো হয়। অভিযানে পৃথকভাবে এই পাঁচ মানবপাচারকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

এসময় মানবপপাচারকারীদের জিম্মিদশা থেকে মো. শাহেদ (১৭) এক কিশোরকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার মানবপাচারকারীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর কথা জানিয়েছেন তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.