The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

জেইউডিও’র নতুন নেতৃত্বে বিন্দু-প্রাপ্তি

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণিবিদ্যা বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী নূর আহম্মদ হোসেন বিন্দুকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী তাপসী দে প্রাপ্তিকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের (জেইউডিও) ২০২৩ সেশনের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে ‘ছুড়ে ফেলে দাও না পাওয়ার ক্ষোভ, একটা আনন্দের কবিতা হোক’ স্লোগানে ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে নতুন এ কমিটি ঘোষণা করেন জেইউডিও’র সদ্য সাবেক সভাপতি ফারহান আনজুম করিম।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি (প্রশাসন) মনিকা ইয়াসমিন, সহ-সভাপতি (বাংলা) জাহিদুল ইসলাম, সহ-সভাপতি (ইংরেজি) রাতুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক (বাংলা) সাজ্জাদুল ইসলাম নাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক (ইংরেজি) মির্জা সাকি, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) ফারিম আহসান, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক আবু তৌহিদ মো: সিয়াম, অনুষ্ঠান সম্পাদক জাহিদুল ইসলাম নাবিল, অর্থ সম্পাদক সাহারা আক্তার লিমা, দপ্তর সম্পাদক লামিয়া ইসলাম প্রত্যাশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াল্লেম হাসনাত দিদার, শিক্ষা ও গবেষণা সম্পাদক আহনাফ তাহমিদ খান রাইয়ান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মালিহা নামলা, প্রেস ও মিডিয়া সম্পাদক তামজিদ আল হাসান এবং ইংরেজি সেশন সমন্বয়ক সাদমান অলিভ।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন, সাদমান কৌশিক, ফাতিমা তুজ জোহরা ও এমদাদ তাফসির।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান সিউল, সাবেক সভাপতি শাহীন রেজা ও সাবেক সাধারণ সম্পাদক শফি মাহমুদ সাগর এবং আগামী এক বছরের জন্য ছাত্র উপদেষ্টার দায়িত্ব পালন করবেন সাবেক সাধারণ সম্পাদক জিল্লাল হোসাইন সৌরভ, সাবেক সহ-সভাপতি (ইংরেজি) জাফর ইমাম ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ আহমেদ।

জেইউডিও ইংলিশ ফোরামের কো-অরডিনেটর হিসেবে রাতুল হাসান, মেম্বার সেক্রেটারি হিসেবে মির্জা সাকি, সেশন কো-অরডিনেটর হিসেবে সাদমান অলিভ এবং সদস্য হিসেবে আসিফুল ইসলাম ও মাহিব রেজা দায়িত্ব পালন করবেন।

যুক্তির আলোকে সমাজ গড়ার প্রত্যয় নিয়ে গঠিত হওয়া এই সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম এবং মডারেটর ইতিহাস বিভাগের অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমান। এছাড়াও উপদেষ্টা হিসেবে রয়েছেন শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শ প্রদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. সৈয়দা ফাহলিজা বেগম এবং ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. আলমগীর কবির।

You might also like
Leave A Reply

Your email address will not be published.