The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

জুকারবার্গ-চ্যানের ঘরে এলো তৃতীয় সন্তান

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও বৃহত্তম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সহ-প্রতিষ্ঠাতা এবং মেটা নামের যে কোম্পানির অধীন এই সামাজিক যোগাযোগমাধ্যম, তার শীর্ষ নির্বাহী কর্মকর্তা মার্ক জুকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যান তৃতীয় সন্তানের বাবা-মা হয়েছেন। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের শিশুকন্যার ছবি প্রকাশ করেছেন জুকারবার্গ।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘পৃথিবীতে তোমাকে স্বাগতম, অরেলিয়া চ্যান জুকারবার্গ! তুমি সত্যিই ছোট্ট একটি আশীর্বাদ।’

২০১২ সালে জুকারবার্গ ও প্রিসিলার বিয়ে হয়। তাঁদের সাত ও পাঁচ বছর বয়সী দুটি কন্যাসন্তান আছে। ২০১৫ সালের ডিসেম্বরে জুকারবার্গের প্রথম সন্তান মাক্সিমা চ্যান জাকারবার্গের জন্ম হয়। ২০১৭ সালের আগস্টে জন্ম হয় দ্বিতীয় সন্তানের। তাঁর নাম রাখা হয় আগস্ট।

২০০৩ সালে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ফ্র্যাটারনিটি’র এক পার্টিতে প্রিসিলা চ্যানের সঙ্গে পরিচয় হয় জুকারবার্গের। দীর্ঘ নয় বছর প্রেম করার পর ২০১২ সালে এই যুগল বিবাহবন্ধনে আবদ্ধ হন।

গত বছর সেপ্টেম্বরে মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারবার্গ তাঁর স্ত্রীর আবারও অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘অনেক ভালোবাসা। আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে ম্যাক্স ও অগাস্ট আগামী বছর নতুন একটি বোন পেতে যাচ্ছে।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.