The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবি রোভার স্কাউট গ্রুপের নতুন নেতৃত্বে শাবাব – মেশকাত

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) রোভার স্কাউট গ্রুপের নতুন কমিটি গঠন করা হয়েছে। রোভার -ইন-কাউন্সিল ২০২৩-২৪ কমিটির এস.আর.এম, সভাপতি হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী খালেদ জুবায়ের শাবাব এবং এস আর এম, সম্পাদক হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী মেশকাত মল্লিক।

সোমবার (২৯ মে) জাবি রোভার স্কাউট গ্রুপের আর.এস.এল ও ভারপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক মরিয়ম আক্তার, গার্লস-ইন-রোভার শেখ শাহরিন মারিয়া ইসমিহা, অর্থবিষয়ক সম্পাদক শারমিন জাহান, অফিস সম্পাদক তাজমিনা তিশা, সহ সম্পাদক আল আমিন সরকার, প্রচার সম্পাদক শফিক ইমরান নাবিল, প্রকাশনা সম্পাদক আরিফা আক্তার, পাঠাগার সম্পাদক তানজিদ বিশ্বাস রিচ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাকিল আলী, সাংস্কৃতিক সম্পাদক হরি সুন্দর, ট্রেনিং সম্পাদক সাইফুল ইসলাম শান্ত, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলী আকবর সরকার, বহিঃ যোগাযোগ সম্পাদক আনোয়ারুল, আইটি বিষয়ক সম্পাদক ফেরদৌস আল হাসান, সমাজ সেবা সম্পাদক তৌহিদ হাসান, নারী বিষয়ক সম্পাদক রেজভী আক্তার রুমি।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জাবি রোভার স্কাউট গ্রুপের এস.আর.এম খালেদ জুবায়ের শাবাব বলেন, প্রথমেই মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা এবং জাবি রোভার স্কাউট গ্রুপে রোভার স্কাউট লিডার ও শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান স্যারকে ধন্যবাদ জানাই আমার প্রতি আস্থা রাখার জন্য। রোভার স্কাউটের যেকোনো প্রয়োজনে স্যারকে পূর্ণাঙ্গভাবে সহযোগিতা করে যাবো। রোভার স্কাউটের মূলমন্ত্র সেবাকে ধারণ করে মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখার সর্বাত্মক চেষ্টা করবো।

You might also like
Leave A Reply

Your email address will not be published.