The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

জাবির এমএইচ হলের ৪৪ ব্যাচের উদ্যোগে ইফতার সামগ্রি বিতরণ

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলের (এমএইচ) ৪৪ ব্যাচের উদ্যোগে ছিন্নমূল শিশু মাঝে ইফতার বিতরণ করা হয়। এ সময় হলের সদ্য প্রয়াত শিক্ষার্থী আরাফাত সিয়াম এর স্মরণে দোয়া করা হয়।

রবিবার (৯ এপ্রিল) বেলা ৫টায় মীর মশাররফ হোসেন হলের ‘বি’ ব্লকে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ৪৪ ব্যাচের শিক্ষার্থী ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র আবুল কালাম আজাদ বলেন, পবিত্র রমাজানে আমরা পরিবার থেকে দূরে হলে অবস্থান করছি। এমএইচ হল ছাত্রলীগ পরিবারের ভ্রাতৃত্ববোধের জায়গা থেকে আমাদের এই আয়োজন। পাশাপাশি আমরা হলের ও আশেপাশের পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করি।

তিনি আরো বলেন, সদ্যপ্রয়াত ছোটভাই আরাফাত সিয়ামের আত্মার মাগফেরাতের জন্য আলাদা করে দোয়া করা হয়েছে।

শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ৪৪ ব্যাচের মীর মশাররফ হলের আবাসিক ছাত্র মো. দেলোয়ার হোসেন বলেন, ‘কয়েকদিন আগে আমরা স্নেহভাজন প্রয়াত আরাফাত সিয়ামকে হারিয়েছি। তাকে স্মরণ করে এবং হলের সবার মাঝে ভ্রাতৃত্বের জায়গা থেকেই আজকের এই আয়োজন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ৪৩ ব্যাচের মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র মো. বিপ্লব হোসাইন বলেন, এতো সুন্দর একটি আয়োজন করার জন্য হলের ৪৪ ব্যাচের ছোটভাইদের ভালোবাসা জানাই। তাদের উদ্যোগে পথশিশুদের মধ্যে ইফতার বিতরণের উদ্যোগটি প্রশংসনীয়। হল ছাত্রলীগের উদ্যোগে এমন কাজের ধারা অব্যাহত থাকবে বলে আশা করছি।

আরাফাত সিয়ামের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন, একজন মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যু দেশ ও জাতির যে ক্ষতি হয় তা অপূরনীয়। আমি তার আত্নার মাগফিরাত কামনা করছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম প্রীতম, আজিমুশশান নওরোজ প্রনয়, ফারহান সাদিক রিদম, শাহ পরান, মাইদুল ইসলাম সিফাত, শেখ আসিবুল ইসলাম, হাসান মাহমুদ ফরিদ, পিযূষ অধিকারী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক ইমরান, লেলিন মাহবুব, উপ কৃষি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান সহ হল ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.