The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

জাবিতে নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন নেতৃত্বে সজিব-মেহেদী

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী সজিব আহমেদকে সভাপতি এবং লোকপ্রশাসন ৪৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি শিমুল ইসলাম মিনারুল ও সাধারণ সম্পাদক মো. হাসান আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে আছেন শাকিল আহমেদ, জান্নাত সোমা, তামিমা,লিখন, আশরাফিয়া ইসলাম মিম,শাকিল ইসলাম, শাহীন।
এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদপ্রাপ্তরা হলেন, আব্দুল বারি, মৌসুমি খাতুন, লিমা খাতুন, শিমুল সরদার, আজিজুল হাকিম, আদনান আরদিন, এসআইএম আদনান। সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিক শেখ, ফারজান আক্তার মিম।

এছাড়া অন্যান্য পদে কোষাধ্যক্ষ শরীফ, উপ-কোষাধ্যক্ষ সাদিক ইয়াসির , দপ্তর সম্পাদক অমি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ, পাঠাগার বিষয়ক সম্পাদক আসিফ মাহমুদ সৈকত, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক শুভ সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাইম, ছাত্রী কল্যাণ বিষয়ক সম্পাদক সাদিয়া, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক ফাউজিয়া ফারিয়া, ক্রীড়া সম্পাদক সাহেদ, আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, ত্রাণ বিতরণ বিষয়ক সম্পাদক মোহাইমিন মাহমুদ মিম, বৃত্তি বিষয়ক সম্পাদক শারমিন আক্তার মিম, পরিবেশ বিষয়ক সম্পাদক আরাফাত হাসান এবং বিজ্ঞান বিষয়ক সম্পাদক শারমিন জান্নাত।

এছাড়াও কার্যকরী সদস্য পদে ১৮ জনের নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে উপদেষ্টা সদস্য হিসেবে আছেন প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিভাগের প্রফেসর ড. সোহেল আহমেদ, একই বিভাগের প্রফেসর ড. ইব্রাহিম খলিল ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের এসিসট্যান্ট প্রফেসর শায়লা শারমিন সেতু।

You might also like
Leave A Reply

Your email address will not be published.