The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবিতে তিনদিনব্যাপী শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ( জাবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিওরেন্স সেল (আইকিউএসি) শিক্ষকদের জন্য তিনদিন ব্যাপী ‘টিচার্স ইনডাকশন প্রোগ্রাম অন টুলস ফর কোয়ালিটি ইমপ্রুভমেন্ট’ শীর্ষক কর্মশালার আয়োজন করেছে।

সোমবার (৬মে) সকাল সাড়ে নয়টায় আইকিউএসি’র কনফারেন্স কক্ষে এই কর্মশালা শুরু হয়। এতে বিভিন্ন বিভাগের ৩০ জন শিক্ষক অংশগ্রহণ করেন।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম। উদ্বোধনকালে উপাচার্য বলেন, কর্মাশালা থেকে শিক্ষকরা গবেষণা, শ্রেণি কার্যক্রম পরিচালনা এবং প্রশাসনিক বিভিন্ন বিষয়ে সমৃদ্ধ হবেন। তিনি বলেন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় ইতোমধ্যে টাইমস হায়ার এডুকেশন কর্তৃক শিক্ষা ও গবেষণার ওপর ‘এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিং -২০২৪ এ বাংলাদেশের মধ্যে প্রথম স্থান লাভ করেছে। উপাচার্য এ অবস্থানকে আরও এগিয়ে নিতে সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

কর্মশালায় অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার প্রমুখ উপস্থিত ছিলেন। কর্মশালার সভাপতিত্ব করেন আইকিউএসি-এর পরিচালক অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.