The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

জাবিতে জলসিঁড়ির নতুন কমিটি গঠন

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন জলসিঁড়ির ১৫ সদস্য বিশিষ্ট ২০২২-২৩ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী সাদ্দাম হুসাইন রোহানকে সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট বিভাগের ৪৮ তম ব্যাচের শিক্ষার্থী রাহাতুল ফেরদৌস রাত্রিকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সভাপতিমন্ডলী যথাক্রমে ফাইরুজ সাজিদা তাজরিন ও আকাশ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক রনি হায়দার তূর্য ও দূর্জয় বসাক , অর্থ সম্পাদক মো: ফেরদৌস, প্রচার ও প্রকাশনা সম্পাদক তুষার শিকদার , সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আসিফ করিম পাটোয়ারি রুপম, দপ্তর সম্পাদক ধীরাজ রায়, পাঠাগার সম্পাদক মনিরুজ্জামান মনির।এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন তপু চন্দ্র দাস, প্রমা রাহা, সুরভী চক্রবর্তী, শ্বাশত প্রামাণিক।

প্রসঙ্গত, ‘আমরা শ্রম ও মেধায় বাবুই পাখির মত সৃষ্টিশীল হতে চাই’ শ্লোগানকে ধারণ করে জলসিঁড়ি তার সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এই লক্ষ্যে প্রতি সপ্তাহের রবি, সোম, মঙ্গল ও বুধবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের ৭ নং কক্ষে নিয়মিত প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.