The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবিতে কাঞ্চনজঙ্ঘা হেল্পিং ফান্ডের আয়োজনে ঈদের উপহার বিতরণ

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থীদের সহযোগিতায় কাঞ্চনজঙ্ঘা হেল্পিং ফান্ডের উদ্যোগে বয়স্ক ও শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে এ কর্মসূচি পালন করা হয়।এ সময় প্রায় শতাধিক অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কর্মসূচিতে মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার খসরু পারভেজ এর সভাপতিত্বে এবং সংগঠনটির প্রতিষ্ঠা ও পরিচালক মোঃ ফরহাদ আলী শুভ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাঞ্চনজঙ্ঘা হেল্পিং ফান্ডকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, কাঞ্চনজঙ্ঘা হেল্পিং ফান্ড প্রশংসনীয় ও মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন।আমি তাদের এ কার্যক্রমে অত্যন্ত খুশি। তারা ৫ বছর ধরে এ কাজ চালিয়ে যাচ্ছে। ভবিষ্যতে তারা এ কার্যক্রম চলমান রাখবে বলে আশা করি। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের যেসব সাবেক শিক্ষার্থী সহযোগিতার হাত বাড়িয়েছে তাদের জন্য আপনারা সবাই দোয়া রাখবেন।

এ সময় সংগঠনটির সদস্যরা জাবি উপাচার্যকে “ছাত্রবান্ধব উপাচার্য” বলে ধন্যবাদ জানিয়ে তাদের এ স্বেচ্ছাসেবী কাজে অনুপ্রেরণা দেওয়ার জন্য উপচার্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. রাশেদা আখতার, সমাজ বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক বশির আহমেদ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ফিরোজ উল হাসান, ছাত্র শিক্ষক কেন্দ্রের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর কবির। এছাড়া অন্যান্যর মাঝে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.