The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

জাককানইবিতে চট্টগ্রাম বিভাগীয় ছাত্র কল্যাণ সংঘ’ এর নতুন কমিটি গঠিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ‘চট্টগ্রাম বিভাগীয় ছাত্র কল্যাণ সংঘ’ এর ২০২২-২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ইশতিয়াক আহমেদ এবং সাধারন সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র দিয়াব হাসান ইমন।

শুক্রবার (৪ নভেম্বর) পৃষ্ঠপোষকমন্ডলীর অনুমোদনক্রমে কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে আশরাফুল আলম, নুসরাত তিনা, শোভা আক্তার, সরওয়ার কামাল, ফয়সাল মোহাম্মদ পিয়াস, তাজুল ইসলাম আকাশ, নাঈমুল আলম পাটোয়ারী, অরন্য মিত্র ও মেহেদি ইসলাম নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নুর হোসেন আরিফ, জান্নাতুল ফেরদৌস, প্রীতি দেবী, রিমন, জাকির, রাসেল, জয়, জেসিন, রায়হান, রুবেল,তানভীর আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ রিদয় নির্বাচিত হয়েছেন।

দায়িত্ব প্রাপ্ত নতুন সভাপতি ইশতিয়াক আহমেদ বলেন, “জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রাম বিভাগ হতে আগত ভর্তিচ্ছু সকল শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ চট্টগ্রাম বিভাগীয় সকল শিক্ষার্থীদের নিয়ে একত্রে বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা করার জন্য এই কমিটি গঠিত হয়েছে। এই দায়িত্ব পালনে সদা সর্বোচ্চ চেষ্টা অব্যহত থাকবে।”

বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে চট্টগ্রাম বিভাগের অন্তর্গত শিক্ষক এবং শিক্ষিকা মন্ডলী সংগঠনটির নতুন দায়িত্ব প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.