The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৬শে জুন, ২০২৪

জর্ডান নেবে ৩০০ নারী পোশাককর্মী, সাক্ষাৎকার সরাসরি

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে জর্ডানের একটি অ্যাপারেল কোম্পানিতে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে ৩০০ নারী পোশাককর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়েসেলের মাধ্যমে জর্ডানের জিআইএ অ্যাপারেল কোম্পানিতে মেশিন অপারেটর পদে ৩০০ নারী কর্মী নেওয়া হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে ও বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মাসিক মূল বেতন ১২৫ জেডি (প্রায় ১৬ হাজার ৬০৫ টাকা)।

চাকরির শর্ত
চাকরির চুক্তি তিন বছর। নিয়োগকারী প্রতিষ্ঠান থাকা, খাওয়া, প্রাথমিক চিকিৎসা ও পরিবহনের ব্যবস্থা করবে। চাকরিতে যোগ দেওয়ার বিমানভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকারী প্রতিষ্ঠান দেবে। চুক্তি শেষ হওয়ার আগে দেশে ফিরে আসতে চাইলে জর্ডানের শ্রম আইন প্রযোজ্য হবে। যাঁদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে মামলা আছে, তাঁরা নিয়োগের অযোগ্য হবেন।

বোয়েসেলের সার্ভিস চার্জ ও অন্যান্য খরচ
নির্বাচিত কর্মীদের সার্ভিস চার্জ কোম্পানি থেকে বহন করা হবে। মেডিকেল ফি ১ হাজার টাকা ও ফিঙ্গার প্রিন্টের ফি ২২০ টাকা এবং জীবনবিমা বাবদ ৫০০ টাকা নির্বাচিত কর্মীদের দিতে হবে।

সাক্ষাৎকারে সময় যা আনতে হবে
রঙিন ছবি ৪ কপি (পাসপোর্ট সাইজ), মূল পাসপোর্ট, পাসপোর্টের রঙিন ফটোকপি ১০ সেট, পাসপোর্টের মেয়াদ ন্যূনতম ১ বছর থাকতে হবে; নিজ মোবাইল নম্বরসহ অভিভাবকের ২টি মোবাইল নম্বর মোট ৩টি মোবাইল নম্বর কাগজে লিখে আনতে হবে। অভিজ্ঞতার সনদ ও পরিচয়পত্র, কলম ও সাদা কাগজ।

সাক্ষাৎকারের তারিখ ও সময়
আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্রসহ সাক্ষাৎকারে উপস্থিত হতে হবে। সাক্ষাৎকার সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসের প্রতি শুক্রবার সকাল আটটায় বাংলাদেশ–জার্মান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ঢাকায় অনুষ্ঠিত হবে। এ–সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০২৯৩৩৬৫০৮, ০২৪৮৩১৯১৫ ও ০২৪৮৩১৫১৫ টেলিফোন নম্বরে যোগাযোগ করা যাবে। নিয়োগ–সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.