The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

জবি শিক্ষার্থীদের খন্ডকালীন চাকরি কেবলই আশ্বাস

মাসুম তালুকদার, জবিঃ ২০২২ সালের ২৬ সেপ্টেম্বর শিক্ষার্থীদের উন্নত দেশের মতো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ঘণ্টা অনুযায়ী পার্টটাইম চাকরি দেবার পরিকল্পনার কথা শিক্ষার্থীদের জানিয়েছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। ৫ মাস অতিবাহিত হতে চললেও তার ফল এখনো পায়নি শিক্ষার্থীরা ,আশ্বাসেই আটকে আছে জবি শিক্ষার্থীদের আর্থিক সচ্ছলতার স্বপ্নটা।

রাজধানীতে ব্যয়বহুল জীবনমান ও আবাসন সংকট বিবেচনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অর্থ উপার্জনক্ষম করে তুলতে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক জানান, আমি শিক্ষার্থীদের জন্য খন্ডকালীন চাকরির ব্যাপারে লাইব্রেরিতে কোন সুযোগ আছে কিনা সে ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিয়ানকে একাধিকবার বলেছি। তিনি এখনো আমাদের কাছে প্রস্তাব পাঠাননি। আমরা চেষ্টা করে যাচ্ছি শিক্ষার্থীদের জন্য খন্ডকালীন চাকরির ব্যবস্থা করার।

এ বিষয়ে গ্রন্থাগারিক মো. এনামুল হক বলেন, আমাদের সফটওয়্যার ম্যানেজমেন্টের কাজ চলমান রয়েছে বিধায় এখনো প্রস্তাবনা পাঠানো হয়নি। লাইব্রেরি ও আইটি দপ্তরসহ অন্যান্য দপ্তরে খন্ডকালীন লোকবল নেওয়ার জন্য উপাচার্য বরাবর আমরা প্রস্তাবনা পাঠাবো।

You might also like
Leave A Reply

Your email address will not be published.