The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২২শে মে, ২০২৪

জবিস্থ গাজীপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে মেহেদী-নাঈম

সাকিবুল ইসলাম, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) গাজীপুর জেলা ছাত্র কল্যাণের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতির নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের নাঈম আরাফাত।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির উপদেষ্টা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলীসহ সকল সাবেক নেতৃবৃন্দের সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে অন্যান্যপদে আছেন সহ-সভাপতি স্বপ্নাশীষ গোপ অর্ণব, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারহানা নীলাদ্রি, নাঈমুর রহমান দূর্জয়, মাহমুদুল হাসান ইমন, মাহমুদুল হাসান আকাশ, ইশরাক নিলয়, আসিফ ইকবাল। সাংগঠনিক সম্পাদক জামিল খান, ইমতিয়াজ আহমেদ রওনা, রোকসানা আক্তার মিতু, আফজাল শরীফ, নোমান আকাশ, খালিদ আশরাফ উদয়।

নবনির্বাচিত সভাপতি মেহেদী হাসান বলেন, আমি দৃঢ় প্রতিজ্ঞা করছি সকল শিক্ষার্থীদের নিয়ে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা মণ্ডলী সদস্যদের দিকনির্দেশনায় এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ে দূর্বার গতিতে।

সাধারণ সম্পাদক নাঈম আরাফাত বলেন, সাধারণ সম্পাদক হিসেবে আমি প্রতিজ্ঞা করছি জগন্নাথ বিশ্ববিদ্যালয় এ গাজীপুর থেকে আগত প্রতিটি শিক্ষার্থীর সর্বাত্মক সহযোগিতার জন্যে কাজ করে যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.