The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

জবিতে জমকালো আয়োজনে নবীনদের বরণ করে নিলো লোক প্রশাসন বিভাগ

জবি প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্য দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) লোক প্রশাসন বিভাগে ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন বিভাগের প্রবীণ শিক্ষার্থীরা।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের নবনির্মিত সেমিনার কক্ষে নবীন বরণ, সেমিনার উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, লোক প্রশাসন বিভাগ স্বল্প সময়ের মধ্যেই অনেক উন্নতি করেছে। নানা সংকট থাকার পরেও বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বিভাগকে অনেকটা এগিয়ে নিয়ে এসেছে৷ পড়াশোনার পাশাপাশি বিভিন্ম ক্ষেত্রে সাফল্যের স্বাক্ষর রাখছে। আজ সুন্দর একটি সেমিনার কক্ষের উদ্বোধন হলো। এর মাধ্যমে শিক্ষার্থীরা আরোবেশি উপকৃত হবে। আমাদের নবীন শিক্ষার্থীদেরও বরণ করে নেওয়া হলো। এই শিক্ষার্থীরাই একদিন তাদের মেধা ও মনন দিয়ে বিশ্ববিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে৷ দেশ ও জাতির কল্যাণে আমাদের শিক্ষার্থীরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে বিশ্বাস করি৷

লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আছমা বিনতে ইকবাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল হোসেন। এছাড়াও এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ.কে.এম লুৎফর রহমান, বিভিন্ন অনুষদের ডিন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল ,বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অংশগ্রহণকারী শিক্ষার্থীরা নাচ, গান আবৃত্তি সহ নানা সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.