The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২২শে জুলাই, ২০২৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয় দুই বিভাগে প্রভাষক নিচ্ছে

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের একাধিক বিভাগে লোকবল নিয়োগ দেবে বলে জানিয়েছে। আগ্রহীরা আবেদনপত্র ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে পারবেন।

পদের নাম: প্রভাষক।

পদসংখ্যা: ইতিহাস-৩, সমাজকর্ম-২

আবেদন যোগ্যতা: এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় (চতুর্থ বিষয়সহ) জিপিএ কমপক্ষে ৯.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রির ক্ষেত্রে প্রত্যেক পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.৫০ এবং যেকোনো একটিতে ন্যূনতম সিজিপিএ ৩.৭৫ থাকতে হবে।

বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা

আবেদন করবেন যেভাবে : আগ্রহীদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটের https://hrm.erp.jnu.ac.bd/online_application/ এই লিংকে ফরম পূরণ করতে হবে। এরপর শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ/প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে অনলাইনে পূরণ করা আবেদন ফরমের প্রিন্ট কপিসহ ৮ সেট পূর্ণাঙ্গ আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে।

আবেদন ফি : আবেদনকারীকে ফি বাবদ ৬০০ টাকা মোবাইল ব্যাংকিং শিওরক্যাশ/নগদ/রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র যে বরাবর পাঠাবেন: প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩।

You might also like
Leave A Reply

Your email address will not be published.