The Rising Campus
News Media

ছাঁটাই হওয়া কর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন টুইটার প্রতিষ্ঠাতা

ছাঁটাই হওয়া কর্মীদের উদ্দেশে একটি টুইট বার্তা দিয়েছে ডরসি, বার্তায় তিনি বলেছেন টুইটারে কাজ করা অতীত এবং বর্তমান কর্মীরা শক্তিশালী। তারা ভেঙে পড়ার মতো নয়।

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের ৫০ শতাংশ কর্মীকে শুক্রবার ছাঁটাই করা হয়েছে। বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার কেনার এক সপ্তাহের মধ্যে এই গণছাঁটাই করা হলো।

এ ঘটনায় ছাঁটাই হওয়া কর্মীদের কাছে ক্ষমা চান টুইটারের প্রতিষ্ঠাতা জ্যাক ডরসি।

ছাঁটাই হওয়া কর্মীদের উদ্দেশে লেখা একটি টুইট বার্তায় ডরসি বলেন, ‘টুইটারে কাজ করা অতীত এবং বর্তমান কর্মীরা শক্তিশালী। তারা ভেঙে পড়ার মতো নয়। সময় যত কঠিন হোক না কেন তারা সবসময় একটি উপায় খুঁজে বের করবে। আমি বুঝতে পারছি, অনেকেই আমার ওপর রেগে আছেন। সবার এই অবস্থার জন্য আমি দায়ী। আমি কোম্পানিটিকে খুব দ্রুত সম্প্রসারণ করেছি। আমি এ জন্য ক্ষমাপ্রার্থী।’

কেবল কর্মী ছাঁটাই নয়, মাস্ক টুইটার কেনার পরই প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পরাগ আগারওয়াল, প্রধান আর্থিক কর্মকর্তা নেড সিগ্যাল, আইন ও নীতিমালা বিষয়ক প্রধান বিজয়া গাড্ডেকে বরখাস্ত করেন।

চলতি বছরের মে মাসে টুইটারের বোর্ড থেকে পদত্যাগ করেন জ্যাক ডরসি। তিনি ২০০৬ সালের টুইটার প্রতিষ্ঠা করেছিলেন। ২০০৭ সাল থেকে ছিলেন টুইটারের পরিচালক।

এ ছাড়া ২০১৫ সাল থেকে গত মে পর্যন্ত টুইটারের প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করেন ডরসি।

7
You might also like
Leave A Reply

Your email address will not be published.