The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই!

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক বরাদ্দের পর স্বামী-স্ত্রী দুজনই প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে থাকায় নানান আলোচনার ঝড় উঠছে। পাশাপাশি চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন মহলে সৃষ্টি হয়েছে কৌতূহল।

এলাকাবাসী ও নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এই পদে এই প্রথম স্বামী-স্ত্রী লড়াই করছেন।

স্বামী মো. মোখলেছুর রহমান সুমন উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। তিনি ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের হাজী ইরফান উদ্দিন মাতুব্বরের ছেলে। তিনি ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনী মাছে রয়েছেন।

এদিকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোখলেসুর রহমান সুমনের স্ত্রী লোপা রহমান। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই ব্যাপারে মো. মোখলেছুর রহমান সুমনের মোবাইলে যোগাযোগ করা হলে স্বামী-স্ত্রী দুইজনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন? এমন প্রশ্নের জবাবে তিনি কোনো মন্তব্য না করে ব্যস্ত আছি জানিয়ে মোবাইল সংযোগ কেটে দেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হাচেন উদ্দিন বলেন, উপজেলা নির্বাচনে স্বামী-স্ত্রী দুইজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং নির্বাচনী মাঠে রয়েছেন।

উল্লেখ্য, আগামী ২৯ মে ভাঙ্গা উপজেলায় তৃতীয় ধাপে ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.