The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

চিপস খাওয়ায় প্রেমিককে গাড়িচাপা দিয়ে মারার চেষ্টা

প্রেমিকার কাছে চিপস খেতে চাওয়ায় ঘটেছে ভয়ংকর এক কাণ্ড। চিপস খেতে চাওয়ায় প্রেমিকের ওপর রেগে যান প্রেমিকা। চিপস খেতে চাওয়াকে কেন্দ্র করে শুরু হয় তুমুল ঝগড়া। এমনকি ক্ষুব্ধ প্রেমিকা গাড়িচাপা দিয়ে প্রেমিককে মেরে ফেলারই চেষ্টা করেন। অস্টেলিয়ার অ্যাডিলেড শহরের ওই প্রেমিকার নাম ম্যাথিউ ফিন। প্রেমিকা চার্লট হ্যারিসন।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম নাইন নিউজ ডটকম জানায়, এ ঘটনা আদালত পর্যন্ত গড়ায়।

আদালতে প্রেমিক ফিন বলেন, গত ২৬ ফেব্রুয়ারি প্রেমিকার সঙ্গে গাড়িতে করে তিনি যাচ্ছিলেন। আমি মনে করেছিলাম তার খাওয়া শেষ। এরপরও তার কাছে চিপস চাওয়া উচিত হয়নি। আমি যখন একটি চিপস নিলাম, তখন সে রাস্তার পাশে গাড়িটি থামিয়ে আমাকে নামিয়ে দেয়। আমি গাড়ি থেকে বের হই, তখন দেখি আমার দিকে গাড়িটি ছুটে আসছে। আমি প্রাণ বাঁচাতে একপাশে লাফ দিই।

এদিকে, এ অভিযোগ অস্বীকার করে প্রেমিকা চার্লট হ্যারিসন বলেছেন, এটা নিছক দুর্ঘটনা ছিল।

প্রেমিকা চার্লট হ্যারিসন অবশ্য এ অভিযোগ অস্বীকার করে এটাকে নিছক দুর্ঘটনা বলে চালিয়ে দিতে চেয়েছে। তিনি বলেন, তিনি প্রেমিক ফিনকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। পথে তার ওপর হামলা করেন ফিন। তাই নিজেকে বাঁচাতে গাড়ি থামিয়ে তাকে বের করে দেন।

এ ঘটনাকে কেন্দ্র করে প্রেমিকা চার্লট হ্যারিসনের বিরুদ্ধে বিপজ্জনকভাবে গাড়ি চালানো এবং মানুষের জীবনকে হুমকির মুখে ফেলার অভিযোগ আনা হয়েছে। আগামী শুক্রবার পর্যন্ত তিনি বাসা থেকে বের হতে পারবেন না। সেদিন এ ঘটনার বিচার হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.