The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

চাকরি নিয়ে জাপান যাওয়ার সুযোগ, বেতন ১ লাখ ২৭ হাজার

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) সম্প্রতি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। এর মাধ্যমে সরকারিভাবে জাপানে দক্ষ পুরুষ কর্মী পাঠানো হবে।

বিজ্ঞপ্তিতে অনুসারে, জাপানে ৩ জন টেকনিক্যাল ইন্টার্ন নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে কমপক্ষে এইচএসসি বা ডিপ্লোমা পাস হতে হবে। পাসপোর্টের মেয়াদ কমপক্ষে ২ বছর থাকতে হবে। জাপানি ভাষার যোগ্যতা ন্যূনতম জেএলপিটি-এন ৫।

অভিজ্ঞতা: প্রার্থীকে কংক্রিট প্রেসার ফিডিং কাজে দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা না থাকলে আবেদন করতে মানা করা হয়েছে।

কর্মঘন্টা: দৈনিক ৭ ঘণ্টা ৩০ মিনিট কাজ করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধ :  সর্বসাকুল্যে বেতন ১ লাখ ৬৫ হাজার জাপানিজ ইয়েন (প্রায় ১ লাখ ২৭ হাজার ৬২২ টাকা)। তবে প্রাথমিক চিকিৎসা কোম্পানি দেবে। কর্মরত অবস্থায় দুর্ঘটনাজনিত ক্ষতিপূরণ জাপানের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে। চাকরিতে যোগ দেওয়া ও ফেরত আসার বিমানভাড়া কোম্পানি দেবে।

সাপ্তাহিক ছুটি: রোববার।

আবেদন : আগ্রহীদের জীবনবৃত্তান্ত শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য তথ্যাদি বোয়েসেলের লিংকের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বোয়েসেলের সার্ভিস চার্জ :  টেকনিক্যাল ইন্টার্ন হিসেবে জাপানে যাওয়ার জন্য কোনো সার্ভিস চার্জ দিতে হবে না। শুধু বহির্গমন ছাড়পত্রের জন্য ওয়েজ আর্নার্স ওয়েলফেয়ার ফি, স্মার্ট কার্ড ও অগ্রিম কর বাবদ ৫ হাজার ৯৫০ টাকা জমা দিতে হবে।

নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশে অবস্থিত জাপান দূতাবাসে আবেদনের মাধ্যমে ভিসা সংগ্রহ করতে হবে এবং ভিসা আবেদন সম্পর্কিত তথ্য বোয়েসেল থেকে দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ:  ১২ মার্চ, ২০২৩।

You might also like
Leave A Reply

Your email address will not be published.