The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

চাঁদে পা রাখা দ্বিতীয় ব্যক্তি অলড্রিন ৯৩ বছর বয়সে বিবাহ করলেন

বয়স তো শুধুমাত্র একটি সংখ্যা মাত্র! সেটাই যেন হাতে-কলমে প্রমাণ করে দিলেন মার্কিন মহাকাশচারী এডুইন অলড্রিন। নিজের ৯৩তম জন্মদিনে দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

স্থানীয় সময় শনিবার (২১ জানুয়ারি) টুইট করে বিয়ের খবর জানিয়েছেন এই চন্দ্র বিজেতা।

১৯৬৯ সালে ইতিহাসে প্রথমবার চাঁদে পা রেখেছিলেন তিন মহাকাশচারী। অ্যাপেলো ১১ মিশনের তিন মহাকাশচারীর মধ্যে অন্যতম বাজ অলড্রিন ওরফে এডুইন অলড্রিন। তিনি দ্বিতীয় মানুষ হিসেবে চন্দ্রপৃষ্ঠে অবতরণ করেছিলেন। নিজের ৯৩তম জন্মদিনে প্রেমিকা ড আনসা ফওরের সঙ্গে বিয়ে সেরে ফেললেন। এ উপলক্ষে লস অ্যাঞ্জেলেসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়ছিল।

টুইটারে বিশেষ দিনটির কথা উল্লেখ করে অলড্রিন লেখেন, আমার দীর্ঘদিনের প্রেমিকার ড. আনসা ফওরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলাম। বিয়ে উপলক্ষে লস অ্যাঞ্জেলস ছোট অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুবক বয়সে পালিয়ে বিয়ে করার মতো উত্তেজনা অনুভব করছেন বলে তিনি টুইটারে লেখেন।

আগে তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অলড্রিন। ভেঙেছে তিনটি দাম্পত্যই। শেষপর্যন্ত দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অলড্রিন।

টুইটারে তাদের শুভেচ্ছা জানিয়ে নেটিজেনরা লেখেন, আপনি এবার তো চাঁদে পৌঁছে গিয়েছেন। কেউ কেউ লিখেছেন, শুভেচ্ছা। ৯৩ বছরে নতুন জীবন শুরু করলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.