The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম সেমিনার আয়োজন

চাঁবিপ্রবি প্রতিনিধিঃ চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(চাঁবিপ্রবি) দুই দিন ব্যাপী সিএসই, আইসিটি এবং ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগেতিনটি পৃথক সেমিনার আয়োজনের উদ্যোগ গ্রহন করা হয়।যার প্রথম দিনে ব্যবসায় প্রশাসন ও সিএইসি বিভাগের আয়োজনেসেমিনার অনুষ্ঠিত হয়। যেটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর প্রথম আয়োজন।

১০ জুন,২০২৩ ইং বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসের কনফারেন্স রুমে দিনের প্রথমভাগে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ব্যাংকিং সেক্টরে ব্যবসায় স্নাতকদের জন্য ক্যারিয়ারের সুযোগ এবং চ্যালেঞ্জ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রধানঅতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মোঃ নাসিম আখতার। মূখ্য আলোচক হিসাবে ব্যাংকিং সেক্টরে ক্যারিয়ারসুযোগ এবং চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন ব্রাক ব্যাংক লিমিটেডের সাউথ জোন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ক্লাস্টার ম্যানেজারমোহাম্মদ বেলাল হোসেন। সঞ্চালনা করেন রেজিস্ট্রার ইঞ্জি. মেজর মোঃ আব্দুল হাই (অবঃ)।

এ ছাড়া সেমিনারে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মোঃ বাইজিদ আহম্মেদ রনি এবং খাজিদা খাতুনটুম্পা।

উল্লেখ্য, চাঁদপুর শহরের খলিসাডুলি ওয়াপদা গেট এলাকায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে চলমান রয়েছে শিক্ষা কার্যক্রম।সেখানকার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে সাততলা ভবনে বিশ্ববিদ্যালয়টির অস্থায়ী ক্যাম্পাস।

তিনটি বিভাগে সর্বমোট ৯০ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু হয়েছে বিশ্ববিদ্যালয়টি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.