The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

চরফ্যাশন সরকারি কলেজ শিক্ষক পরিষদের দোয়া ও ইফতার মাহফিল

খন্দকার নিরব: ভোলা, চরফ্যাশন সরকারি কলেজে শিক্ষক পরিষদের উদ্যোগে আয়োজন করা হয় পবিত্র রমজান- এর গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল।

মঙ্গলবার (০৪ঠা এপ্রিল) ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুল গফুর। উপস্থিত ছিলেন প্রাক্তন অধ্যক্ষ (অবঃ) কয়ছর আহাম্মদ দুলাল। প্রাক্তন ইতিহাস বিভাগের প্রভাষক ও নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ জনাব শুভ্র আহমেদ মনির।

এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ, কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষকমণ্ডলী, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, চসক এর বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমণ্ডলীসহ কলেজের কর্মচারীবৃন্দ।

অধ্যক্ষ মহোদয় উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। বাদ আসর পবিত্র রমজান- এর গুরুত্ব ও তাৎপর্য বিষয়ে আলোচনা করেন চরফ্যাশন কলেজ জামে মসজিদের ইমাম।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মহোদয় বলেন- রমজান হচ্ছে আল্লাহর সাথে মানুষের সেতুবন্ধন এবং মানুষে মানুষে সহমর্মিতা জাগ্রত করার মাস। ইফতার মাহফিলে উপস্থিত হবার জন্য তিনি সাবেক শিক্ষকমণ্ডলী ও সুধীজনদের আন্তরিক ধন্যবাদ জানান।

আলোচনা শেষে দেশের শান্তি, সমৃদ্ধি এবং সকলের কল্যাণ ও নাজাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন চরফ্যাশন কলেজ জামে মসজিদের খতিব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.