The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

চবির বেগমগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে মম-তন্ময়

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন বেগমগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মম ফেরদৌস এবং সাধারণ সম্পাদক হন ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস এর ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী ওমর হাসনাত ছিদ্দিক তন্ময়।

৪৫ সদস্য বিশিষ্ট এই ছাত্রসংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে এগারোটায় বিদায়ী সভাপতি সব্যসাচী জহির ও সাধারণ সম্পাদক ফারহান বাপ্পির তত্ত্বাবধানে নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি নির্বাচনের ঘোষণার বিষয়টি নিশ্চিত করে নবাগত নেতৃবৃন্দকে আগামী চার কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়।

কমিটির সভাপতি মম ফেরদৌস বলেন, দায়িত্ব পাওয়ার চেয়ে, সঠিকভাবে দায়িত্ব পালন করা খুব কঠিন। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করব, ইনশাআল্লাহ। দায়িত্ব পালনে সবাইকে পাশে পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওমর হাসনাত ছিদ্দিক তন্ময় উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এই সংগঠনে আসার প্রথম দিন থেকে যেভাবে কাজ করে গিয়েছি, ভবিষ্যতে ঠিক একইভাবে কাজ করে যেতে চাই, ইনশাআল্লাহ। সেজন্য সবার দোয়া এবং আন্তরিকতার প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি। সবাইকে নিয়ে বেগমগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ এগিয়ে যাবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কতিপয় কৃতি শিক্ষার্থীদের হাত ধরে গড়ে ওঠে বেগমগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় নিজ উপজেলার শিক্ষার্থীদের সহায়তার পাশাপাশি বিভিন্ন ধরনের শিক্ষামূলক ও শিক্ষার্থী বান্ধব কার্যক্রম পরিচালনা করে আসছে এই আঞ্চলিক ছাত্রসংগঠন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.