The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

চবির ‘বি’ ইউনিটে ভর্তির ৫ম মেধাতালিকা প্রকাশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘বি’ ইউনিটের ৫ম মেধাতালিকা (সাধারন আসন) এবং ৫ম পর্যায়ের প্রাথমিক ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) রাতে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি চবির আইসিটি সেলের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এতে স্বাক্ষর করেছেন কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মহীবুল আজিজ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিএ (সম্মান) প্রথম বর্ষে যে সকল শিক্ষার্থী মেধাক্রম অনুযায়ী ‘বি’ ইউনিটে ও বি১ উপইউনিটে সাধারণে ৫ম পর্যায়ে ও কোটায় ৩ পর্যায়ে বিষয় মনোনয়ন পেয়েছেন তাদেরকে কলা ও মানববিদ্যা অনুষদ কার্যালয়ে উপস্থিত হয়ে আগামী ১৩ মার্চের মধ্যে শিক্ষা সহায়ক ফি ও অনুষদ উন্নয়ন ফিসহ মোট ৩ হাজার ৫০০ টাকা জমা দেয়ার জন্য বলা হলো

এতে আরও বলা হয়, একটি খামের উপর ভর্তি পরীক্ষার রোল, প্রাপ্ত নম্বর, মেধাক্রম, ভর্তিচ্ছুকের বিষয়ের নাম ও মোবাইল নম্বর লিখে জমা দিতে হবে। খামের সাথে পরীক্ষার্থীর স্বাক্ষরসহ ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি-এইচএসসির মূল রেজিষ্ট্রেশন কার্ড, মার্কসীটের মূল কপি, সত্যায়িত ৮ কপি পাসপোর্ট সাইজের ছবি, অভিভাবকের বার্ষিক আয়ের সনদ, এনআইডি অথবা জন্মসনদের সত্যায়িত কপি জমা দিতে হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.