The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

চবিতে মহেশখালী স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে তামিম – মোসলেম

বোরহান রব্বানী: বাংলাদেশের অন্যতম শিক্ষাঙ্গন শাটলের ক্যাম্পাস খ্যাত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ( চবি) মহেশখালী উপজেলার অধ্যায়নরত শিক্ষার্থীদের প্রাণের সংগঠন মহেশখালী স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি মনোনীত হয়েছেন তৌসিব বিন আনোয়ার তামিম ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মো: মোসলেম উদ্দিন।

মঙ্গলবার ( ১৪ মে ) সংগঠনটির উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে ৯৪ সদস্য বিশিষ্ট এ কমিটির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।

নতুন মনোনীত সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন বলেন, আগামীর স্মার্ট মহেশখালী বিনির্মানে মহেশখালীর যে সমস্ত শিক্ষার্থী মহেশখালীর বাইরে পড়াশোনা করে তাদের প্রত্যেকের নিজস্ব চিন্তা ভাবনা আছে,মহেশখালী স্টুডেন্টস’ এ্যাসোসিয়েশন,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ও তাদের একটি প্রতিষ্ঠান। মহেশখালী মায়ের যে সন্তানেরা চট্টগ্রাম শহরে এসে বিশেষ করে ভর্তি পরীক্ষার সময় নানা সমস্যার সম্মুখীন হয় তাদের জন্য আলোর দিশারী হয়ে কাজ করা প্রত্যয়ে প্রতিষ্ঠিত হয় আমাদের প্ল্যাটফর্ম। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া মহেশখালী মায়ের সব শিক্ষার্থীর জন্য একমাত্র প্লাটফর্ম হলো আমাদের এই এ্যাসোসিয়েশন। আমাদের স্বপ্ন আগামীর স্মার্ট মহেশখালী গঠনে সর্বোচ্চ একতাবদ্ধ হয়ে কাজ করে যাওয়া।

উল্লেখ্য, শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা চলাকালীন যাতায়াত ব্যবস্থা থেকে শুরু করে সব ধরনের ব্যবস্থা করেন এই সংগঠনটি । শিক্ষার্থীদের নানা রকম সমস্যা দূর করার প্রয়াসে তাঁরা কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.